Header ad

তিনজনই মেহজাবীন, ভাবা যায়!

ওপরের ছবিতে যাদের দেখছেন, তারা মূলত একজনই! এই সময়ের অন্যতম অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। যিনি গ্ল্যামারে-অভিনয়ে মুগ্ধ করে চলেছেন লম্বা সময় ধরে।

যার কাছাকাছি অবস্থানে টিভি মিডিয়ায় আপাতত আর কেউ নেই। আর সেটা সম্ভব হয়েছে অভিনয়ের জন্য নিজেকে নিয়মিত ভাঙার দৌলতে। চরিত্রের প্রয়োজনে যেমনটা ভেঙেছেন এবারও- ঈদ উৎসবের জন্য।

চরিত্রের প্রয়োজনে টিভি নাটকে এমন মেকআপ আর এক্সপ্রেশন সত্যিই দুর্লভ। যেটি এবার দেখা যাবে ‘সিগনেচার’ নাটকের মাধ্যমে। আওরঙ্গজেবের চিত্রনাট্য ও পরিচালনায় এই নাটকে আরও অভিনয় করেছেন আফরান নিশো, নুসরাত পাপিয়া প্রমুখ।

পরিচালক জানান, বিশেষ এই নাটকে মেহজাবীন অভিনয় করেছেন অদৃশ্য একটি চরিত্রে। যিনি একাধিক চরিত্রে নানা অবয়বে হাজির হবেন দর্শকদের সামনে। তার ভাষায়, ‘গল্পটি আমি আসলে এখনই প্রকাশ করতে চাইছি না। এটুকু বলছি, মেহজাবীন চৌধুরী এই কাজটির মাধ্যমে দেখাতে সক্ষম হবেন- তিনি নিজেকে কতোভাবে ভাঙতে পারেন। কারণ, এই নাটকে তিনি প্রায় সবরকমের গেটআপেই হাজির হবেন।’

এই নাটকে মেহজাবীনকে কখনও দেখা যাবে ট্রাফিক সিগনালে দাঁড়িয়ে ভিক্ষা করতে, কখনো বা ফুসকা বিক্রি করতে, আবার কখনো দেখা যাবে আধুনিক পোশাকে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে।

নাটকটির মাধ্যমে মেহজাবীন রাখতে চলেছেন অভিনয় ক্যারিয়ারের অন্যতম স্বাক্ষর- এমনটাই ভাবছেন নির্মাণ সংশ্লিষ্টরা। যদিও এ বিষয়ে এখনই আর কোনও তথ্য প্রকাশ করতে চাইছেন না নির্মাতা বা অভিনেত্রী। তাদের অনুরোধ, ঈদ আয়োজনে নাটকটি যেন সবাই দেখেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *