Garner’s love for fans / ভক্তদের জন্য গার্নারের ভালবাসা

Spread the love

Hollywood star Jennifer Garner took some pictures while she was in quarantine. He did not forget to collage nine photos from there and share them with fans on Instagram. Below this photo is a comment from a fan and the report begins with Jennifer Garner’s reply.
The fan wrote, ‘Ah, if only I had happiness and security like you! Seeing you, I think you are a good and kind person. You know, after years of mental abuse, I was finally able to talk about leaving my husband. At one point I thought I would never be happy again. I will never meet again in this life with a safe life.
Seeing you is a beautiful feeling inside me. I do not know what will happen! My husband is very vindictive and powerful.
Jennifer couldn’t help but respond to this comment. He wrote to the fan, ‘Looks like your heart is heavy. I’m so sorry to hear that. But I believe you have a strong woman inside you. Hope you can calm down soon. Pray, meditate, do yoga and exercise.
Art practice also works well to calm oneself at this time. You continue your fight. The smile of victory will return on your face. My love remained with you until that day came.

হলিউড তারকা জেনিফার গারনার কোয়ারান্টিনে থাকাকালীন কয়েকটি ছবি তোলেন। তিনি সেখান থেকে নয়টি ছবি কোলাজ করতে এবং ইনস্টাগ্রামে ভক্তদের সাথে ভাগ করতে ভোলেন নি। এই ছবির নীচে এক ভক্তের একটি মন্তব্য এবং প্রতিবেদনটি জেনিফার গার্নারের থেকে এ প্রতিবেদনের সূত্রপাত।
ভক্ত লিখেছেন, ‘আহা, আমি যদি তোমার মতো সুখ ও সুরক্ষা পেতাম! আপনাকে দেখে আমার মনে হয় আপনি ভাল এবং সদয় ব্যক্তি আপনি জানেন, বহু বছরের মানসিক নির্যাতনের পরে অবশেষে আমি আমার স্বামীকে ছেড়ে যাওয়ার বিষয়ে কথা বলতে পেরেছিলাম। এক পর্যায়ে আমি ভেবেছিলাম আমি আর কখনও খুশি হতে পারব না। নিরাপদে জীবন নিয়ে এই জীবনে আর কখনও দেখা করব না।
তোমাকে দেখে আমার ভেতর একটি সুন্দর অনুভূতি হয়। কি ঘটবে জানি না আমি? আমার স্বামী খুব স্পষ্ট এবং ক্ষমতাবান।
জেনিফার সাহায্য করতে পারেন না তবে এই মন্তব্যটির প্রতিক্রিয়া জানান। তিনি ভক্তকে লিখেছিলেন, ‘দেখে মনে হচ্ছে আপনার হৃদয় ভারী is এটি জেনে খুবই দুঃখিত হলাম যে. তবে আমি বিশ্বাস করি আপনার ভিতরে একজন শক্তিশালী মহিলা আছে। আশা করি আপনি শীঘ্রই শান্ত হতে পারেন। প্রার্থনা করুন, ধ্যান করুন, যোগ করুন এবং অনুশীলন করুন।
এই সময়ে নিজেকে শান্ত করতে শিল্পচর্চাও ভাল কাজ করে। আপনি আপনার লড়াই চালিয়ে যান। জয়ের হাসি আপনার মুখে ফিরবে। সেদিন না আসা পর্যন্ত আমার ভালবাসা তোমার সাথেই ছিল।